• (iOS) Deep Town: Idle Mining Tycoon চিট কোড গ্লিচ টোকেন

    ------------------------------------------
    ▶▶▶▶ Deep Town: Idle Mining Tycoon ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Deep Town: Idle Mining Tycoon IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ চিট কোড গ্লিচ টোকেন ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Deep Town: Idle Mining Tycoon 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    গেমটি নিশ্চিত যে নরক সুন্দর এবং আমার প্রথমবার এটি খেলতে সত্যিই ভাল লাগছে, তবে দয়া করে সেই অ্যানিমেশনগুলির সাথে কিছু করুন, সেগুলি বেশিরভাগ সময়ই খুব কঠিন হয় এবং আমার কাছে এমন খারাপ ফোনও নেই।

    গেমটি খেলতে দুর্দান্ত। আকর্ষণীয় এবং আপনাকে আবদ্ধ রাখে। কিন্তু ঘটনাটি হল প্রতিবার যখন আমি আমার অগ্রগতি সংরক্ষণ করি এবং একটি নতুন ফোন পাই তখন আমাকে গেমটি সম্পূর্ণরূপে পুনরায় চালু করতে হয়। আমি নিশ্চিত নই যে এখানে সমস্যাটি কী তবে এটি বরং বিরক্তিকর কারণ আমাকে চেষ্টা করতে এবং এমনকি খেলতেও চাই না।

    সুপার grindy খেলা যদিও ভাল. এটি উপভোগ করেছি, যাইহোক, গেমটি ক্র্যাশ হয়ে গেছে এবং ফিরে আসতে সক্ষম হয়নি। এটি আনইনস্টল করতে হয়েছিল এবং আমার শেষ সেফটি পুনরায় ইনস্টল করার পরে প্রায় এক সপ্তাহ আগে ছিল। সম্পাদনা করুন: অ্যাপটি পুনরায় ইনস্টল করার পরে কাজ করেছে, তবে, নিরাপদ ছিল না। একটি আপ টু ডেট নিরাপদ নিশ্চিত করতে আমার কি করা উচিত ছিল? দ্রুত উত্তরের জন্য আপনাকে ধন্যবাদ :) (যদি এটি বাগটি খুঁজে পেতে সহায়তা করে, আমি অনুসন্ধান বিভাগে থাকাকালীন এটি ক্র্যাশ হয়ে যায় এবং আমি একই মুহূর্তে একটি সম্পূর্ণ করেছি)।

    সম্পাদনা করুন: আমি সম্প্রতি একটি নতুন ডিভাইসে স্যুইচ করেছি এবং আমি আমার অগ্রগতি সংরক্ষণ এবং লোড করতে অক্ষম। পুরানো পর্যালোচনা: এই খেলা ভালোবাসি! এখন পর্যন্ত দুই বছর ধরে খেলছি।

    Deep Town: Idle Mining Tycoon Strategie pgz

    সবচেয়ে খারাপ খেলা ব্লক নং. 98 অপরাজেয় এই গেমটি ট্র্যাশ প্লিজ এতে আপনার সময় নষ্ট করবেন না

    একটি ইনপুট মডিউল তৈরি করতে গিয়েছিলাম, দেখলাম যে আমি ক্রাফটিং আপগ্রেড করতে পারি, এটি আপগ্রেড হয়েছে কিন্তু আমি ইনপুট মডিউলের ক্রাফটিং থেকে সমস্ত সংস্থান হারিয়ে ফেলেছি। তা ছাড়া গেমটি ঠিক আছে, সময় কাটানোর জন্য মজা

    সামগ্রিক খেলা ভাল. কিন্তু একটি বাগ আছে. আপনি যখন রত্ন দিয়ে কিছু কিনতে চান, আপনার কষ্টার্জিত রত্নগুলি চলে যায় কিন্তু আপনি যা চান তা পাননি। এটা খুবই বিব্রতকর।

    এটা একটা ভালো খেলা। একটি সুন্দর গল্পের সাথে নিষ্ক্রিয়, কিন্তু নতুন স্টেশন তৈরি করতে সময় এবং খরচ অনেক বেড়ে যায়, মাত্র একটি বানাতে দিন লাগে! আপগ্রেড জন্য একই. যদি সময় এবং খরচ একটু সংশোধন করা হয়, খেলা নিখুঁত হবে

    Deep Town: Idle Mining Tycoon Strategie pgz

    আকর্ষণীয় খেলা. আশা করি আরও মিশন এবং অনুসন্ধান আছে। অনুসন্ধানের জন্য ডায়মন্ড পে আউট কম প্রস্থান করা হয়. এটি শেষ পর্যন্ত গেমটিকে গেম জেতার জন্য একটি বেতনে পরিণত করে।

    একবার আমি আরও কিছু খেলার পরে এটি হয় উপরে যাচ্ছে বা... খুব নিচে এই স্থানটি দেখুন এবং 5 এর মধ্যে 4 এর শুরু যে কারও বইতে ভাল হতে হবে। আমি আপনার মত!

    এটা ঠিক আছে. গেমটি আগে ছিল কিন্তু আমার Google play এর সাথে কানেক্ট করা ছিল না এবং এবং অনেক ফোন। তাই আমি জানি এটা ধীর অগ্রগতি হবে

    Deep Town: Idle Mining Tycoon Strategie pgz

    বিরল আইটেমগুলি তাড়াতাড়ি পাওয়া একটু কঠিন, সবচেয়ে স্পষ্ট উপায় হল বিজ্ঞাপন দেখা, এবং আপনার যা প্রয়োজন তা পেতে আপনাকে প্রচুর বিজ্ঞাপন দেখতে হবে৷ এটি প্রথম খেলায় আমাকে ধীর করে দিয়েছিল। তা ছাড়া এটি একটি দুর্দান্ত খেলা। দুর্দান্ত অফলাইন কৌশল, কুকি ক্লিকার, টাউন বিল্ডার গেম, প্রচুর পরিকল্পনা এবং অপ্টিমাইজেশন এবং কিছু গভীরতা সহ।

    মজার খেলা যখন কিছু করার ছিল, কিন্তু আমি গেমটি শেষ করেছি এবং এক বছরেরও বেশি সময় ধরে কোনো নতুন বিষয়বস্তু নেই। মনে রাখবেন যে আপনি এটি ডাউনলোড করলে, এমন একটি বিন্দু থাকবে যেখানে আপনি আর যেতে পারবেন না।

    স্থির অনুমতির প্রয়োজন, এই অ্যাপটিকে ফাইলগুলি পরিবর্তন করার জন্য অনেকগুলি অনুমতি দেওয়া উচিত নয়। আমি এটার কারণে পুরো সময় অতিথি হিসেবে খেলেছি। আমি আরও ড্রোন কেনা পছন্দ করি যাতে আপনি একই সাথে জিনিসগুলি করতে পারেন বেশ সহজ, অনুসন্ধান করা আপনাকে কমপক্ষে 3টি ড্রোনের জন্য যথেষ্ট দেয় এবং এটি আপগ্রেড করার জন্য আপনার প্রয়োজনীয় দীর্ঘ অপেক্ষার সময়কে অজুহাত দেয়। আমার প্রধান সমস্যা হল স্বাভাবিক খনন এবং লড়াইয়ের মধ্যে দক্ষতার জন্য একটি লোডআউট নেই এবং গেমপ্লে কমপক্ষে 2টি লোডআউটের সাথে উন্নত করা হবে।

    48ঘন্টা একটি মাইনিং স্টেশনে গডম কেন এত সময় এবং আপনি কি জানেন যে যাইহোক অর্থ উপার্জন করতে কারণ আপগ্রেডের খরচ অনেক বেশি

    রোবটকে বিস্ফোরিত করবেন না আমি রোবটের উপদ্রব চাই plss

    চমৎকার খেলা। আমার অনেক মজা আছে কিন্তু সমস্যা হল লেভেল 1 রিসোর্স নির্মাণের সময়। এমনকি এটি সম্পূর্ণ হতে 48 ঘন্টা সময় নেয়। কিন্তু তথ্য বলছে 1মিনিট। আমি মনে করি এক মিনিটের মধ্যে একটি লেভেল 1 তৈরি করা ভাল তারপর আপনি যখন আপগ্রেড করবেন তখন সময় বেড়ে যাবে। এটা স্বাভাবিক কিন্তু 48h এর সাথে লেভেল 1 এর বিল্ডিং খুব বেশি। এটা ঠিক করুন. এছাড়াও কারুশিল্প মধ্যে. অনুগ্রহ করে 100/5 না করে 5/5 করুন আমাদের দেখতে কতজন বাকি আছে। এবং ব্যাগের দিকে তাকাবেন না। ধন্যবাদ

    আপনি টাকা না দিলে খেলা চালিয়ে যাওয়া অসম্ভব। কিছু স্তর পাস করা অসম্ভব যদি না আপনি আপনার খনির শক্তি আপগ্রেড করেন। এটি করার জন্য আপনার নির্দিষ্ট উপকরণ থাকতে হবে। এই উপকরণগুলি খনির সময় পাওয়া যায় না এবং আপনি সেগুলি পেতে পারেন একমাত্র উপায় হল রত্ন সহ চেস্ট কেনা৷ আপনি গেমটিতে যতটা রত্ন পান না (রত্নগুলি গেমের বিরল মুদ্রা) তাই খেলা চালিয়ে যাওয়ার জন্য আপনাকে আসল অর্থ প্রদান করতে হবে। আপনি টাকা না দিলে আমি সুপারিশ করব না!!

    আকর্ষণীয় গেম কিন্তু অবশ্যই পলিশের অভাব রয়েছে, আপনি ইন-গেম রিপোর্ট সিস্টেমটি ব্যবহার করতে পারবেন না যেহেতু আপনার ইমেলের জন্য যে ক্ষেত্রের প্রয়োজন সে আন্ডারস্কোরকে অনুমতি দেয় না... আমি একটি প্রতিবেদন জমা দিতে চেয়েছিলাম যেহেতু আমি গিল্ড দেখতে পারিনি চ্যাট করুন কারণ আপনি টাইপ করার সাথে সাথে চ্যাট বক্সের উপরে একটি সাদা বার রয়েছে। আরও কয়েকটি ভারসাম্য সংক্রান্ত সমস্যা রয়েছে যা ফোরামে আলোচনা করা হয় তবে সেগুলি খুব বেশি যত্নশীল বলে মনে হয় না।

    Unicorn Run: Pony Runner Games Role Playing sdv

    গেমটি মাঝারি, যান্ত্রিকতা দুর্দান্ত। যদিও ব্যাকগ্রাউন্ডে আপনার ব্যাটারি মেরে ফেলে। পাশাপাশি ক্রাফটিং মেকানিক্স যেখানে আপনি একটি নির্দিষ্ট পরিমাণ আইটেম তৈরি করতে পারবেন না, তাই আপনি যদি কিছু তৈরি করতে চান তবে নিশ্চিত করুন যে আপনি শীঘ্রই ফিরে আসবেন বা আপনার তামার বারগুলিকে চুম্বন করুন।

    Deep Town: Idle Mining Tycoon Strategie pgz

    আপডেটের পর বিজ্ঞাপনে ক্র্যাশ হতে থাকুন। কোনো বুক দাবি করতে বা কোনো বুস্ট ব্যবহার করতে পারবেন না। এটা ঠিক করুন দয়া করে!

    আপনি একটি প্রাচীর বিরুদ্ধে না আসা পর্যন্ত এটা ভাল ছিল. একজন বসকে আপগ্রেড না করে মারধর করা যায় না কিন্তু যতক্ষণ না আপনি এটিকে বীট করেন ততক্ষণ পর্যন্ত আপনি আপগ্রেড করতে পারবেন না। আমি এটা দেখতেও দেখিনি যে এটি 'জেনের জন্য বেতন' বিকল্প ছিল কিনা কারণ এটি দুর্বল ভারসাম্য। গেমটি এখন মুছে ফেলা হয়েছে, আমি ফিরে আসব না।

    অবশ্যই একটি টাকা দখল. এটি খুব পুনরাবৃত্তিমূলক এবং খুব কম বৃদ্ধি যদি না আপনি এটিকে ব্যাকগ্রাউন্ডে চালাতে দেন এবং আশা করি আপনি আবার চেক ইন করার কথা মনে রাখবেন। *আপডেট* যেকোনো কিছু করতে চিরকাল লাগে। প্রকৃত অর্থ ব্যয় না করলে উন্নতির কোনো সুযোগ নেই। আমি ইতিমধ্যে প্রকৃত অর্থ ব্যয় করেছি এবং এখনও মনে হচ্ছে আমি কোথাও যাইনি। বানানগুলি মাঝারি এবং একটি প্যানেল আপগ্রেডের জন্য প্রয়োজনীয় খনি উপাদানগুলি চেষ্টা করা সত্যিই হতাশাজনক, মিনি কর্তাদের মুখোমুখি হওয়ার সময় এটিকে দুর্বল বলে মনে হয়।

    আমি সত্যিই এই গেমটি পছন্দ করি এর শুরুতে এটির স্থির অগ্রগতি এবং নতুন উন্নতির দিকে গড়ার জন্য। ডেভেলপারদের জন্য আমার কিছু পরামর্শ আছে; হতে পারে ক্রাফটিং আইটেম এবং অন্যান্য সংস্থানগুলিতে উত্পাদিত একটি সময় এবং পরিমাণ রাখুন যাতে আপনাকে খুঁজে বের করার জন্য প্রতিবার উত্পাদন পরিবর্তন করতে হবে না। আরও কিছু বাছাইযোগ্য বিকল্পগুলিও সুন্দর হবে, যেমন আইটেমের মান অনুসারে সাজানো। এছাড়াও, আমার একটি সমস্যা হচ্ছে যেখানে আমি বিজ্ঞাপন দেখে কোনো বুক পেতে পারি না, শুধু "ওহো!" এবং আমি কিছুই পাই না।

    Deep Town: Idle Mining Tycoon Strategie pgz

    ঠিক আছে, তাই সবচেয়ে বিরক্তিকর জিনিস যা আমাকে আনইনস্টল করতে বাধ্য করেছে, তা ছিল দূষিত স্তরগুলি। লেয়ারের জমাট রিলোড হতে অনেক বেশি সময় নেয় এবং লেয়ারটি খুব দ্রুত রিজেনারেট করে কারণ এটি আমার প্রচেষ্টার সার্থক হওয়ার জন্য, জঘন্য লেজারে ক্লিক করে, যা পুনরায় লোড হতে কয়েক সেকেন্ড সময় নেয়', সবকিছুর উপরে। একা একা যে কারণে (সমস্ত আপগ্রেড নির্বিশেষে), আমি বাইরে আছি। অত্যন্ত দুঃখজনক কারণ শিল্প এবং অ্যানিমেশনটি আশ্চর্যজনক, সঙ্গীত এবং অডিও দুর্দান্ত এবং এই গেমটির অনেক সম্ভাবনা রয়েছে৷ ঠিক করুন!

    গেমটি সামগ্রিকভাবে ভাল, তবে খনি শ্রমিকদের মোতায়েন করতে যে সময় লাগে তা সত্যিই আমাকে বিরক্ত করে। আমার মতে, গতবারের মতো দ্বিগুণ সময় নেওয়া উচিত নয়। হতে পারে এটিকে 10 মিনিট বাড়িয়ে কয়েক ঘন্টা পর্যন্ত করুন, এবং ট্রেড অফ হিসাবে, দাম দ্বিগুণ হয়ে যায়। এটি শুধুমাত্র অত্যন্ত বিরক্তিকর যে কখনও কখনও প্রসারিত করার জন্য, আপনাকে নতুন খনির জন্য দিন অপেক্ষা করতে হবে।

    খুব মজার ge এটা অনেকবার আমি ছেড়ে দিয়েছি এবং আবার সুযোগ দিয়েছি কিন্তু এটা সত্যিই দারুণ কিন্তু আমি মনে করি সেখানে অনেক আপডেট ঘটনা ঘটতে চায় না যেখানে বিভিন্ন বস আছে যা একটি বিশেষ খনি এবং বিশেষ আইটেম দেবে। ধন্যবাদ আমি updtaes সঙ্গে সন্তুষ্ট হবে

    গেমটি দুর্দান্ত তবে আমি গেমের নীচের বাম কোণে "নতুন বানান শিখুন" ক্লিক করতে পারি না। আমার কাছে শুধুমাত্র লেজার এবং বট আছে, তাই বসকে পরাস্ত করতে সময় লাগবে। দয়া করে এই বিষয়ে সংশোধনমূলক ব্যবস্থা নিন। ধন্যবাদ

    আমি এই গেমটি প্রেম. আমি যখন দূরে থাকি বা নিয়োজিত থাকি তখন এটি দুর্দান্ত কারণ এতে ইন্টারনেটের প্রয়োজন হয় না এবং জিনিসগুলিকে সব সময় আকর্ষণীয় রাখে। যদি আমি 1 জিনিস পরিবর্তন করতে বলতে পারি। আমরা কি অনুগ্রহ করে একটি "ওপেন অল চেস্ট" বোতাম পেতে পারি। আমি যতটা সম্ভব ভিডিও দেখি এবং প্রত্যেকটিকে আলাদাভাবে খুলতে হয় এবং অনেক সময় নেয়। rha একটি দুর্দান্ত খেলার জন্য।

    ভাল ভিজ্যুয়াল, এবং জিনিস কেনার ব্যাপারে খুব বেশি চাপা নয়, তবে এটি বেশ ফর্মুল্যাকও, এবং একরকম ক্লান্তিকর এবং অপ্রতিরোধ্য উভয়ই যে খননের "অ্যাকশন অংশ" খুব ইন্টারেক্টিভ বা চ্যালেঞ্জিং নয়, শুধু প্রচুর বোতাম ম্যাশিং, যখন পুরো সংস্থানগুলি পাশ খুব জটিল এবং জড়িত হয় কিন্তু আকর্ষণীয় হতে যথেষ্ট দ্রুত নয়। সাইড কোয়েস্টগুলি এলোমেলো এবং বেছে নেওয়ার পরিবর্তে পুশ করা হয়৷

    Aftet আপডেট গত মাসে অগ্রগতি হারিয়েছে. শুধু এই খেলার জন্য আপনার সময় নষ্ট করবেন না

    দুর্দান্ত ধারণা কিন্তু অনেক মেকানিক্সের অর্থ হয় না এবং আপনাকে মূলত অর্থ প্রদান করতে হবে বা অনেক সময় অগ্রগতির জন্য অপেক্ষা করতে হবে। "হিমায়িত" শত্রুরা এখনও রোবট ধ্বংস করে। "কর্তারা" দৃশ্যত আপনি এটিতে ছুঁড়ে দেওয়া কিছুকে ফাঁকি দেবেন (তবে আগুনের ক্ষতি হবে)। এই গেমটি জয়ের অর্থের বাইরেও দুর্দান্ত।

     


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :